নোটিশ

রাকিব মাল্টিমিডিয়ার এই পোস্ট টি আপনার ভালো লাগলে শেয়ার করুন এবং অন্যদেরকে এই ওয়েব সাইট টি ভিজিট করার জন্য অনুরোধ করছি। আপনার যেকোনো অভিযোগ সরাসরি জানাতে কল করুন 01772131866 নাম্বারে। ধন্যবাদ ---মো: রাকিবুল হাসান, স্বত্তাধীকারী, রাকিব মাল্টিমিডিয়া
Movies

ফের মার্কিন ড্রোন ভূপাতিত করলো হুতি

মার্কিন এমকিউ নাইন রিপার ড্রোন। ছবি: এপি।

আবারও যুক্তরাষ্ট্রের ড্রোন ভূপাতিত করলো ইয়েমেনের সশস্ত্র গোষ্ঠী হুতি। দেশটির মারিব প্রদেশের আকাশসীমায় প্রবেশের পর ধ্বংস করা হয় মার্কিন এমকিউ নাইন রিপার ড্রোন। গতকাল বুধবার (২৯ মে) হুতির মুখপাত্র ইয়াহিয়া সারে এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করেন। খবর এপির।

এতে জানানো হয়, ড্রোনটি ধ্বংসে ভূমি থেকে আকাশে নিক্ষেপণযোগ্য মিসাইল ব্যবহার করা হয়েছে। যা গোষ্ঠীটির নিজস্ব প্রযুক্তিতে তৈরি। হুতির হামলায় ধ্বংস হওয়া ষষ্ঠ এমকিউ নাইন ড্রোন এটি। এর আগে, গত সপ্তাহে আল বায়দা প্রদেশেও ধ্বংস করা হয় একই মডেলের মার্কিন আকাশযান।

ইয়াহিয়া সারে বলেন, হুতির সামরিক শাখার আকাশ প্রতিরক্ষাবাহিনী সফলভাবে একটি মার্কিন এমকিউ নাইন রিপার ভূপাতিত করেছে। মারিব প্রদেশের আকাশসীমায় মিশন পরিচালনার জন্য প্রবেশ করলে ড্রোনটি ধ্বংস করা হয়। স্থানীয়ভাবে তৈরি সার্ফেস টু এয়ার মিসাইল ছুড়ে এটি ধ্বংস করা হয়েছে।

 


এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
Movies
Movies
Movies