নোটিশ

রাকিব মাল্টিমিডিয়ার এই পোস্ট টি আপনার ভালো লাগলে শেয়ার করুন এবং অন্যদেরকে এই ওয়েব সাইট টি ভিজিট করার জন্য অনুরোধ করছি। আপনার যেকোনো অভিযোগ সরাসরি জানাতে কল করুন 01772131866 নাম্বারে। ধন্যবাদ ---মো: রাকিবুল হাসান, স্বত্তাধীকারী, রাকিব মাল্টিমিডিয়া
Movies

এক মাসেও উদ্ধার হয়নি ধর্মমন্ত্রীর চুরি হওয়া আইফোন

ধর্মমন্ত্রী মো. ফরিদুল হক খান। ফাইল ছবি

এক মাস আগে একটি জানাজায় অংশ নিতে গিয়ে চুরি হয়ে যায় ধর্মমন্ত্রী মো. ফরিদুল হক খানের আইফোন ১৫ প্রো ম্যাক্স মডেলের মোবাইল ফোন। এ ঘটনায় ধর্মমন্ত্রীর ব্যক্তিগত সহকারী মোহাম্মদ ইসমাইল হোসেন জামালপুর জেলার ইসলামপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

মন্ত্রীর ব্যক্তিগত সহকারীর করা জিডিতে উল্লেখ করা হয়েছে, ধর্মমন্ত্রী ফরিদুল হক খান গত ৩০ এপ্রিল সকালে জামালপুরের ইসলামপুর পৌরসভাধীন শহীদ মেজর জেনারেল খালেদ মোশাররফ বীর উত্তম গার্লস হাইস্কুল অ্যান্ড কলেজ মাঠে এক ব্যক্তির জানাজায় অংশ নেন। সেখানে তার পাঞ্জাবির পকেট থেকে মোবাইল ফোনটি পড়ে যায়।

ঘটনার মাস পেরিয়ে গেলেও ফোনের কোনো সন্ধান এখনও মিলেনি। তবে ফোন উদ্ধারে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) কাজ করছে বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ৩০ এপ্রিল প্রয়াত ভূমি প্রতিমন্ত্রী রাশেদ মোশাররফের স্ত্রী হাসনা মোশারফের জানাজায় অংশ নেন ধর্মমন্ত্রী। নামাজের আগ মুহূর্তে তার ব্যবহৃত অ্যাপল ব্র্যান্ডের ফিফটিন প্রো ম্যাক্স মোবাইলের এয়ারপ্লেন মোড অন করে কোনো এক ব্যক্তির হাতে দেন। কিন্তু নামাজের পর সেই ব্যক্তি আর মোবাইল ফোনটি ফেরত দেননি। কার কাছে মোবাইল দিয়েছেন, সেটাও মনে নেই মন্ত্রীর।

এর আগে, সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের মোবাইল ফোন ছিনতাই হলে দেশজুড়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। ২০২১ সালের ৩০ মে সন্ধ্যায় ঢাকার বিজয় সরণি মোড়ে গাড়ির ভেতর থেকে তার হাতে থাকা মোবাইল ফোনটি ছিনতাই হয়। এ ঘটনায় শতাধিক ছিনতাইকারীকে আটক করে পুলিশ। পরবর্তীতে মোবাইল ফোনটি উদ্ধার করা সম্ভব হয়।

/এএম

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
Movies
Movies
Movies